মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
তানোরে ধর্ষণ চেস্টার অভিযোগে আটক ব্যক্তিকে ১৫৪ ধারায় চালান খানসামায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু ২৪ ঘন্টায় আরও ২৮৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি করোনা রোগীদের জন্য হাসপাতালে শয্যা বাড়াতে রিট দেড় লাখ টাকায় মিনুর সাথে কুলসুমীর চুক্তি রাজ কুন্দ্রার দুটি অ্যাপ থেকে ৫১ টি পর্নো ভিডিও জব্দ নিয়মিত মাদক সেবন করতেন নায়িকা একা দুমকিতে পায়রা নদী ভাঙ্গন পরিদর্শনে জেলা প্রশাসক বসুরহাটে ওবায়দুল কাদেরের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ, কার্তুজ-ককটেল উদ্ধার উদ্বোধনের অপেক্ষায় দৃষ্টিনন্দন আত্রাইয়ের ভূমি অফিস ‘রাতের রানী পিয়াসা ও মৌয়ের কাজ ছিল ব্ল্যাকমেইল করা’ বাসায় মিললো মদ, মডেল মৌ বলছেন ‘ডিবি এনেছিল’ এবার মোহাম্মদপুরে মদসহ মডেল মৌ আটক হেলেনার পর জননেত্রী পরিষদের দর্জি মনির এবার গ্রেপ্তার পিয়াসার বাসায় যা মিললো

স্যামসাংয়ের ঈদুল আযহা ক্যাম্পেইন: ইতোমধ্যেই পাঁচজন সৌভাগ্যবান বিজয়ী জিতে নিয়েছেন পুরস্কার

[ঢাকা, ১৮ জুলাই ২০২১] আসন্ন ঈদুল আযহা উপলক্ষে চলমান স্যামসাং বাংলাদেশের বিশেষ ক্যাম্পেইনের প্রথম ব্যাচের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। এই পাঁচ সৌভাগ্যবান বিজয়ী হচ্ছেন: মাসুদ রানা শিকদার, রবিউল ইসলাম, ঈশা হাবিব, মো. বাবুলুর রহমান এবং আজিজ সাঈদ সালমান। এই ঈদ ক্যাম্পেইনের অধীনে, বিজয়ীরা স্যামসাং পণ্য কিনে ইতোমধ্যেই আকর্ষণীয় পুরস্কার জিতে নিয়েছেন এবং এ ব্যাপারে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অপেক্ষা এখন পরবর্তী ব্যাচের।
এ ব্যাপারে ব্যবসায়ী মাসুদ রানা শিকদার বলেন, “হঠাৎ এমন উপহার পেতে সবসময়ই ভালো লাগে।” মাসুদ রানা একটি স্যামসাং এস২১ আল্ট্রা কিনে জিতে নিয়েছেন একটি স্যামসাং এস২১+ হ্যান্ডসেট। তিনি বলেন, “এই অসাধারণ উপহারের জন্য স্যামসাং বাংলাদেশকে অসংখ্য ধন্যবাদ।” আরেক বিজয়ী চাকরিজীবী রবিউল ইসলামও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, “আমি একটি স্যামসাং এস২১ আল্ট্রা হ্যান্ডসেট কিনে স্যামসাং বাডস প্রো ব্লুুটুথ ইয়ারবাডস পেয়েছি। এখন এই অসাধারণ ইয়ারবাডের সাথে আমি আমার ফ্ল্যাগশিপ ফোনটি আরও ভালোভাবে উপভোগ করতে পারবো।” ঈশা হাবিব, মো. বাবুলুর রহমান এবং আজিজ সাঈদ সালমান স্যামসাং এস২১ আল্ট্রা ও স্যামসাং এস২১ আল্ট্রা ফাইভজি কিনে প্রত্যেকে জিতে নিয়েছেন স্যামসাং এস২১+ স্মার্টফোন। তারা সকলে তাদের উপহার নিয়ে অত্যন্ত আনন্দিত এবং চলতি মাসের শেষ দিন পর্যন্ত চলমান এই ঈদ ক্যাম্পেইনে অন্যান্য আগ্রহী ক্রেতাদের অংশ নিতে তারা উৎসাহিত করেছে।
স্যামসাং বাংলাদেশ ঈদুল আযহা ক্যাম্পেইনের অধীনে ক্রেতারা গ্যালাক্সি এম০১ কোর, গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এম০২এস ও গ্যালাক্সি এম১২ স্মার্টফোনগুলো কিনলে পাবেন কমপক্ষে ১ হাজার টাকা ক্যাশব্যাক। এছাড়াও, গ্যালাক্সি এম২১ কিনলে পাবেন কমপক্ষে ২ হাজার টাকা ক্যাশব্যাক এবং প্রমোশনাল অফারে গ্যালাক্সি এম৩১ স্মার্টফোন কিনলে সাথে থাকছে ৪ হাজার টাকার আকর্ষণীয় ছাড়। শুধু তাই নয়, গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্টফোনের সাথে ক্রেতারা পাবেন কমপক্ষে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। আরও থাকছে স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্মার্টফোন কেনার পরে ৬ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। ক্রেতারা গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি কিনলে জিতে নিতে পারবেন বাডস প্রো, এস ২১ প্লাস অথবা তাৎক্ষণিক ২৫ হাজার টাকার ক্যাশব্যাক। ক্রেতারা যেকোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কিনলেই সাথে পাবেন তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন। এছাড়াও, ক্যাম্পেইনের অংশ হিসেবে, একটি গ্র্যান্ড ইনভাইট অফারে ক্রেতাদের জন্য লটারির মাধ্যমে ফ্রিজ, টেলিভিশন, এছাড়া কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জিতে নেয়ার সুযোগ থাকছে।
পুরো জুলাই মাসজুড়েই চলবে এ ক্যাম্পেইন। তাই, আপনি যদি নিজের জন্য সেরা মানের হ্যান্ডসেট কিনতে চান, তবে দেরি না করে আজই স্যামসাং শোরুমে চলে যান। আর দেখে নিন ভাগ্যে কি আছে! হয়তো পরবর্তী বিজয়ীদের তালিকায় পেয়ে যেতে পারেন আপনার নাম!

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone