মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
তানোরে ধর্ষণ চেস্টার অভিযোগে আটক ব্যক্তিকে ১৫৪ ধারায় চালান খানসামায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু ২৪ ঘন্টায় আরও ২৮৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি করোনা রোগীদের জন্য হাসপাতালে শয্যা বাড়াতে রিট দেড় লাখ টাকায় মিনুর সাথে কুলসুমীর চুক্তি রাজ কুন্দ্রার দুটি অ্যাপ থেকে ৫১ টি পর্নো ভিডিও জব্দ নিয়মিত মাদক সেবন করতেন নায়িকা একা দুমকিতে পায়রা নদী ভাঙ্গন পরিদর্শনে জেলা প্রশাসক বসুরহাটে ওবায়দুল কাদেরের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ, কার্তুজ-ককটেল উদ্ধার উদ্বোধনের অপেক্ষায় দৃষ্টিনন্দন আত্রাইয়ের ভূমি অফিস ‘রাতের রানী পিয়াসা ও মৌয়ের কাজ ছিল ব্ল্যাকমেইল করা’ বাসায় মিললো মদ, মডেল মৌ বলছেন ‘ডিবি এনেছিল’ এবার মোহাম্মদপুরে মদসহ মডেল মৌ আটক হেলেনার পর জননেত্রী পরিষদের দর্জি মনির এবার গ্রেপ্তার পিয়াসার বাসায় যা মিললো

লালপুরের সৌদি প্রবাসীর রহস্যজনক মৃত্যু

আল আমিন.লালপুর (নাটোর) প্রতিনিধি।।
নাটোরের লালপুর উপজেলার পিন্টু নামে সৌদি প্রবাসী এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার ১২ জুলাই রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদে এ ঘটনা ঘটে। সে উপজেলার বুধপাড়া গ্রামের মৃত মজর আলী বিশ্বাসের দ্বিতীয় ছেলে।
মরহুমের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার ১২জুলাই মতিউর রহমান ওরফে পিন্টু (৪০) তার পরিবার ও আত্মীয়-স্বজনের সাথে ফোনে কথা বলে খোঁজ খবর নেয়। মঙ্গলবার সকালে হঠাৎ তার সৌদী বাসায় শোবার ঘরের অন্য এক সদস্য বাড়িতে ফোনে পিন্টুর মৃত্যুর খবর জানায়। তার হঠাৎ মৃত্যুর খবর শুনে তার পরিবারসহ এলাকায় আহাজারি শুরু হয়। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পিন্টুর ফুফাতো ভাই সৌদি প্রবাসী নুর মোহাম্মদ জানান, তিনি কয়েক দিন আগে দেশে এসেছেন। পিন্টুর সাথে তার নিয়মিত যোগাযোগ হতো। কিন্তু কিভাবে তার মৃত্যু হয়েছে এই মুহূর্তে তা বলা যাচ্ছে না। পিন্টু রীম কনস্ট্রাকশন নামে একটি ভবন নির্মাণ প্রতিষ্ঠানে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতো। সে রিয়াদের আব্দুল্লাহ সিটি এলাকায় চারশয্যা বিশিষ্ট একটি কক্ষে বাস করত। পিন্টু ২০১৯ সালের ২৮ ডিসেম্বর কাজের উদ্দেশে সৌদী আরব যায়। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, পিন্টু সৌদি আরব মারা গেছে। এজন্য তার পরিবারকে হাইকমিশনের মাধ্যমে যোগাযোগ করতে হবে।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone