সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

শিরোনাম :
খানসামায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু ২৪ ঘন্টায় আরও ২৮৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি করোনা রোগীদের জন্য হাসপাতালে শয্যা বাড়াতে রিট দেড় লাখ টাকায় মিনুর সাথে কুলসুমীর চুক্তি রাজ কুন্দ্রার দুটি অ্যাপ থেকে ৫১ টি পর্নো ভিডিও জব্দ নিয়মিত মাদক সেবন করতেন নায়িকা একা দুমকিতে পায়রা নদী ভাঙ্গন পরিদর্শনে জেলা প্রশাসক বসুরহাটে ওবায়দুল কাদেরের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ, কার্তুজ-ককটেল উদ্ধার উদ্বোধনের অপেক্ষায় দৃষ্টিনন্দন আত্রাইয়ের ভূমি অফিস ‘রাতের রানী পিয়াসা ও মৌয়ের কাজ ছিল ব্ল্যাকমেইল করা’ বাসায় মিললো মদ, মডেল মৌ বলছেন ‘ডিবি এনেছিল’ এবার মোহাম্মদপুরে মদসহ মডেল মৌ আটক হেলেনার পর জননেত্রী পরিষদের দর্জি মনির এবার গ্রেপ্তার পিয়াসার বাসায় যা মিললো মডেল পিয়াসা আটক

বাঁচার স্বপ্ন দু’চোখে ক্যান্সারে আক্রান্ত নাজিমের! সাহায্যের আবেদন আপনার কাছে

 

এস এম জহিরুল ইসলাম
মোঃ নাজিম উদ্দিন সেলিম ৩৭ বছরের এক প্রাণবন্ত যুবক। গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে। বাবা নেই আছে বৃদ্ধা মা। ঘরে রয়েছে স্ত্রী ও ফুটফুটে মেয়ে সন্তান। তবে এখনো পরম আদরের সন্তানের মুখের বাবা ডাক শুনার সাধ মেটেনি নাজিমের। এরই মধ্যে তার শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধী ক্যান্সার।
পৃথিবীর আলো ক্রমান্বয়ে নিভে যাচ্ছে নাজিমের জীবন থেকে। তবে নাজিম যে বাঁচতে চায়, তাঁর একমাত্র সন্তানের জন্য হলেও, পৃথিবীর আলোয় আবারও উদ্ভাসিত হতে চায় এই ভুবনে।
চার বছরের শিশু কন্যা নাফিসা জানেনা তাঁর বাবার মরণব্যাধী ক্যান্সার! সে শুধু জানে তাঁর বাবা অসুস্থ! শিশু শ্রেণীতে পড়ে নাফিসা। সে বাবাকে জড়িয়ে ধরে বলে আমার বাবাকে মরতে দিবো না, আমি আমার বাবার হাত ধরে স্কুলে যাব।
একটা বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরি করে যা বেতন পেত তা দিয়ে ভাল ভাবেই সুখের সংসার চলছিল নাজিম উদ্দিনের। শুরুটা হয়েছিল ২০১৭ সালে। কোমরে আচমকা ব্যাথা, অনুভব করার পর স্থানীয় পল্লী চিকিৎসকের পরার্মশে (নাপা-প্যারাসিটামল) ট্যাবলেট খেলেই ভাল হয়ে যেত সেই ব্যাথা। কিন্তু কিছুদিন পেরুতে না পেরুতেই ব্যাথা চরম আকারে ধারণ করে। তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন।
স্থানীয় হাসপাতাল সহ দেশের বিভিন্ন হাসপাতালে পরীক্ষা নিরিক্ষার পর ডাক্তার জানায়, (অস্টিও সার কমা ) এটা এক ধরণের ক্যান্সার যা হিপ জয়েন্টে ধরা পরেছে।

চিকিৎসকরা জানিয়েছে, সার্জারির মাধ্যমে এ রোগ নিরাময় সম্ভব। কিন্তু বর্তমানে বাড়িভিটা ছাড়া আর কোনো টাকার উৎস্য নেই নাজিমের। সংসারের একমাএ উপার্জনকারী ছিল নাজিম উদ্দিন। বর্তমানে অভাবে চলছে না সংসার! সেখানে চিকিৎসার জন্য এত অর্থ পাবে কোথায় ? প্রথমে তার কোমরের হাড়ে ক্যান্সার ধরা পড়ে তবে তা এখন কোমর ছেড়ে বুকের পাশে লান্সে অবস্থান করছে। সে দীর্ঘ নয় মাস ভারতের (সিএমসি) ভেল্লুর হাসপাতালে চিকিৎসাধীন ছিল। ছয়টি ক্যামোথেরাপি দেওয়াসহ বিভিন্ন চিকিৎসা করা হয়েছে। বন্ধু-বান্ধবদের আত্মীয়-স্বজন প্রতিবেশির সহায়তায় এতে প্রায় ১৭ থেকে ১৮ লাখ টাকা খরচ হয়েছে। তাই আপনার, আমার একটু সহযোগিতায় পারে অবুঝ শিশুর কাছে একজন বাবাকে ফেরত দিতে।

নাজিম উদ্দিন জানান, ‘আমি বাঁচতে চাই। আমার একটা সন্তান আছে। তার জন্য আমার বাঁচতে ইচ্ছে করে। কিন্তু গত ১৮মাস ধরে শরীরে ক্যান্সারের জীবাণু বহন করছি। একেকটা দিন আমার কাছে অত্যন্ত কষ্টের। এভাবে বেঁচে থাকা কঠিন। বর্তমান প্রধানমন্ত্রী মানবতার জননী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশের বিভিন্ন ধনী ব্যক্তি, বিভিন্ন সেচ্ছাসেবী সংঘঠনসহ সারা বাংলাদেশের সকল ধনী ব্যক্তিদের কাছে আমার প্রাণ বাঁচাতে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের জন্য আকুল আবেদন করতেছি। প্রিয় দেশবাসি আপনাদের সহযোগিতা ও সহমর্মিতাই ফিরিয়ে দিতে পারে আমার জীবণ। আমি দেনার বুঝা মাথায় নিয়ে মরতে চাই না। আপনাদের সহযোগিতায় বাঁচতে চাই।
ক্যান্সারে আক্রান্ত নাজিম উদ্দিনের মা জাহানারা খাতুন জানান, একটাই ছেলে আমার এই অল্প বয়সেই ক্যান্সার হয়েছে। মা হয়েও কিছু করার শক্তি নেই আমার বলে কান্নায় ভেঙ্গে পড়েন বৃদ্ধা মা। চোখের পানি মুছতে মুছতে বলেন আল্লাহ তুমি আমার ছেলেকে রক্ষা করো। তিনি দানবীর সকল ধনী ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানান।
আপনার একটু সহযোগীতায় বেঁচে যেতে পারে একটা জীবন, একটা শিশু হারাবে না তার বাবাকে, মা হারাবে না তাঁর সন্তানকে, স্ত্রী হারাবে না স্বামীকে।
সাহায্য পাঠানোর ঠিকানা ঃ মোঃ নাজিম উদ্দিন সেলিম
পার্সোনাল বিকাশ একাউন্ট নাম্বার ( ০১৭২১-১৯৬২৮৩)
মোঃ নাজিম উদ্দিন সেলিম ইসলামি ব্যাংক মাওনা চৌরাস্তা শাখায় দেশ এবং দেশের বাহির থেকে সাহায্য পাঠানোর জন্য সঞ্চয়ী হিসাব নং (০২৫০২৯৬০২০০৩৩০৪১৫)।
নাজিম উদ্দিন সেলিমের স্ত্রী সুরমিনা আক্তারের মোবাইল নাম্বার : ০১৭২১-০০৪৪৩০

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone