সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:১২ অপরাহ্ন

শিরোনাম :
তানোরে ধর্ষণ চেস্টার অভিযোগে আটক ব্যক্তিকে ১৫৪ ধারায় চালান খানসামায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু ২৪ ঘন্টায় আরও ২৮৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি করোনা রোগীদের জন্য হাসপাতালে শয্যা বাড়াতে রিট দেড় লাখ টাকায় মিনুর সাথে কুলসুমীর চুক্তি রাজ কুন্দ্রার দুটি অ্যাপ থেকে ৫১ টি পর্নো ভিডিও জব্দ নিয়মিত মাদক সেবন করতেন নায়িকা একা দুমকিতে পায়রা নদী ভাঙ্গন পরিদর্শনে জেলা প্রশাসক বসুরহাটে ওবায়দুল কাদেরের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ, কার্তুজ-ককটেল উদ্ধার উদ্বোধনের অপেক্ষায় দৃষ্টিনন্দন আত্রাইয়ের ভূমি অফিস ‘রাতের রানী পিয়াসা ও মৌয়ের কাজ ছিল ব্ল্যাকমেইল করা’ বাসায় মিললো মদ, মডেল মৌ বলছেন ‘ডিবি এনেছিল’ এবার মোহাম্মদপুরে মদসহ মডেল মৌ আটক হেলেনার পর জননেত্রী পরিষদের দর্জি মনির এবার গ্রেপ্তার পিয়াসার বাসায় যা মিললো

খাদ্য ছাড়া রোহিঙ্গা ক্যাম্পে অন্য কিছু দেয়া যাবে না

শরনার্থী ক্যাম্পে খাদ্য ছাড়া অন্য কোন নন ফুড আইটেম আর সরবরাহ দেয়া যাবে না। কোন এনজিও অথবা আইএনজিও রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প গুলোতে কোন নন ফুড আইটেম সরবরাহ দিলেই তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে গতকাল অনুষ্ঠিত মাসিক এনজিও সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এনজিও প্রতিনিধিদের উদ্দ্যেশে তিনি একথা বলেন।

সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, আমার জানা মতে গত ২৫ আগস্ট অনুষ্ঠিত রোহিঙ্গা সমাবেশে কোটি কোটি টাকা ব্যয় হয়েছে। এ টাকা কোত্থেকে এসেছে। সমাবেশে দেহের মধ্যে বহন করে নেয়ার মতো ছোট ছোট অস্ত্রও সেখানে বহন করা হয়েছে। এ ধরনের ভয়ংকর রোহিঙ্গা সমাবেশের অনুমতি কে দিয়েছে? এর উত্তর নাপেলে আমি সভা থেকে উঠবো না।

তখন এর জবাবে জেলা প্রশাসক মো: কামাল হোসেন মৃদু হেসে বলেন এ সমাবেশের কোন অনুমতিই ছিলো না।
সভায় অংশগ্রহণকারী সকল এনজিও’কে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সতর্কতার সাথে তাদের কার্যক্রম বাস্তবায়নে কঠোর নির্দেশনা প্রদান করা হয়।

সভায় এনজিও প্রতিনিধি ছাড়াও এডিসি (রাজস্ব) আশরাফুল আফসার, এডিসি (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আল আমিন পারভেজ ও জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone