শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ইউএনওর মতো নিরাপত্তা পাবেন উপজেলা চেয়ারম্যান সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ প্রেস ক্লাবের বাতিল হলো যে ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন নীরবতারও নিজস্ব অর্থ এবং আলাদা মাত্রা রয়েছে: শ্রাবন্তী জাতীয় সংখ্যালঘু কমিশন গঠনের দাবি চাকরির বয়স ৩২ বছর করার দাবি জিএম কাদেরের জিয়াউর রহমান সেক্টরের অধিনায়ক, সেক্টর কমান্ডার নয়: প্রধানমন্ত্রী লালপুরে শিশু ধর্ষণের চেষ্টা ওজোন স্তর ধ্বংসে উন্নত রাষ্ট্রগুলো দায়ী: সবুজ আন্দোলন বগুড়ায় ট্রাক উল্টে প্রাণ গেলো শ্রমিকের তানোর আওয়ামী লীগে ফের প্রাণচাঞ্চল্য বাঘায় পদ্মায় ডুবলো  নৌকা তলিয়ে গেল বাড়ির মালামাল দুর্নীতিবাজ মাফিয়া সিন্ডিকেটের বিরুদ্ধে লাভ বাংলাদেশ দুর্বার আন্দোলন গড়ে তুলবে : মিজানুর রহমান চৌধুরী গাইবান্ধায় কোটি টাকা মূল্যের ৬টি তক্ষক উদ্ধার লালপুরে সাবেক ইউপি সদস্যের পা ভেঙ্গে দিলেন বর্তমান ইউপি সদস্য

আশুলিয়ায় নব নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুটদের সংবর্ধণা প্রদান

মুন্সী মেহেদী হাসান, থানা প্রতিনিধি ঢাকা    : সাভার ও আশুলিয়ার  নব নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। ঘুষ ছাড়াই মাত্র ১০৩ টাকায় চাকুরী হওয়া ৩০৯ জন সদস্যকে এ সংর্বধণা প্রদান করা হয়। সাভার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শুক্রবার সকাল ১১ টার সময় আশুলিয়ার বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টারে এ সংবর্ধণা অনুষ্ঠিত হয়। সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি,ঢাকা-১৯, বিশেষ অতিথি ছিলেন  শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম,ঢাকা জেলা পুলিশ সুপার, মোঃ সাঈদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ঢাকা উত্তর, মঞ্জুরুল ইসলাম রাজিব চেয়ারম্যান, সাভার উপজেলা পরিষদ, মোঃ তাহমিদুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার, সাভার সার্কেল,এবং মোঃ ফারুক হাসান তুহিন ,সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় যুবলীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি ডাঃ এনামুর রহমান বলেন, এক সময় ছিল টাকা ছাড়া এদেশে কোন পুলিশ সদস্যর চাকুরি হতো না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার দেশকে ক্ষুধা, দারিদ্র ও দূর্নীতি মুক্ত করার ঘোষণা দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার পুলিশে নিয়োগ দেওয়া হয়েছে যে কোন প্রকার ঘুষ দূর্নীতি ছাড়া। শুধু মাত্র ১০৩ টাকা খরচ করে পুলিশে চাকুরি হয় এটা যে কেউ ভাবতেই অবাক হয়ে যায়। আর তা সম্ভব করে দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনার সরকার।    রাজনৈতিক দলের প্রভাব মুক্ত হয়ে ঢাকা জেলা পুলিশ যে সাহসি ভূ’মিকা পালন করেছে তাতে দেশ বাসী পুলিশের প্রতি মুগ্ধ। ঘুষ দূর্ণীতি মুক্ত নতুন প্রজন্ম গড়তে জননেত্রী  শেখ হাসিনার সরকার অঙ্গীকারবদ্ধ।
ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বলেন,ঘুষ, দূর্ণীতি, অনৈতিক কাজকে আমরা ঘৃণা করি। আমরা পাকিস্তানি পুলিশ নই, আমরা বাংলাদেশি পুলিশ। যারা বাংলাদেশকে উল্টো দিকে ঘুরাতে চেয়েছিল , তাদের হাতে নির্মম, নৃশংসভাবে খুন হন জাতির পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা বঙ্গবন্ধুর স্বপ্নকে বৃথা হতে দেব না। ঘুষ দূর্ণীতিমুক্ত, সুশৃঙ্খল  পুলিশ বাহিনী গড়ে তোলাই হবে আমাদের অঙ্গিকার।    যারা দূর্ণীতির সুযোগ থাকতেও দূর্ণীতি করে না, অনৈতিক কাজ করে না, তারাই প্রকৃত ইমানদার এবং খাটিঁ দেশপ্রেমিক। আপনারা নিজ যোগ্যতায় চাকুরী পেয়েছেন, কারো দয়া বা ঘুষের বিনিময়ে নয়। আপনারা এ মাটির সন্তান, আপনারা দেশপ্রেম বুকে নিয়ে সততা ও নিষ্ঠার সাথে দেশের আইন শৃংখলা রক্ষায় কাজ করবেন। আর তা হলেই বঙ্গবন্ধু, মুক্তিযোদ্ধা ও জাতির প্রতি সম্মান দেখানো হবে।
সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও  স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ শাহাবুদ্দিন মাদবর, চেয়ারম্যান আশুলিয়া ইউনিয়ন পরিষদ, মোঃ আজহারুল ইসলাম সুরুজ, চেয়ারম্যান ১নং শিমুলিয়া ইউনিয়ন পরিষদ। এছাড়াও  শেখ রিজাউল হক দিপু,(ওসি) আশুলিয়া থানা, এ এফ এম সায়েদ(ওসি) সাভার মডেল থানা, দীপক চন্দ্র সাহা(ওসি) ধামরাই থানাসহ অন্যন্য পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং নব নিয়োগপ্রাপ্ত রিক্রুট কনস্টেবল সদস্য ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে   বঙ্গবন্ধুর স্বরণে এবং  রুহের মাগফেরাত কামনায় দোয়া এক মিনিট দাড়িয়ে নিরবতা  পালন করা হয়।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

All rights reserved © deshersangbad.com 2011-2021
Design And Developed By Freelancer Zone