সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
‘রাতের রানী পিয়াসা ও মৌয়ের কাজ ছিল ব্ল্যাকমেইল করা’ বাসায় মিললো মদ, মডেল মৌ বলছেন ‘ডিবি এনেছিল’ এবার মোহাম্মদপুরে মদসহ মডেল মৌ আটক হেলেনার পর জননেত্রী পরিষদের দর্জি মনির এবার গ্রেপ্তার পিয়াসার বাসায় যা মিললো মডেল পিয়াসা আটক প্রায় ৯০ শতাংশ শ্রমিক কাজে যোগ দিয়েছেন নাটোরের সাংসদ শিমুলের বিরুদ্ধে নিরাপত্তা চেয়ে  রাবি অধ্যাপকের জিডি বেগমগঞ্জে চাঁদাবাজির অভিযোগে এসআই তৌহিদ স্ট্যান্ড রিলিজ! ‘লকডাউনে শিল্পকারখানা খুললে আইনানুগ ব্যবস্থা’ ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ! উত্তীর্ণ হয়েছেন যারা… তানোরে ছিন্নমুল মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ শিবপুরে মৃত্যুর ২ মাস পর কবর থেকে লাশ উত্তোলন বেশি দামে সার বিক্রি ও মেয়াদ উত্তীর্ণ কীটনাশক বিক্রি করায় ৩ ব্যবসায়ীর জরিমানা অভয়নগরে মসজিদে উপজেলা চেয়ারম্যানের অনুদান প্রদান

গাবতলীর কাগইল ইউপি উদ্যোগে ক্রীড়া সামগ্রী ও দুস্থদের মাঝে টিউবয়েল বিতরন

বগুড়া প্রতিনিধিঃ গতকাল মঙ্গলবার বগুড়ার গাবতলী ১নং কাগইল ইউনিয়ন পরিষদের উদ্যোগে ২০১৮-১৯ইং অর্থবছরের এডিপি’র প্রকল্পের আওতায় ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সমিতি-ক্লাবে ক্রীড়া (ফুটবল) সামগ্রী এবং দুস্থদের মাঝে টিউবয়েল বিতরন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন কাগইল ইউপির চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন, গাবতলী এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী এনামুল হক খলিফা, ইউপি সদস্য বেলাল হোসেন, আমজাদ হোসেন, আবু বক্কর সিদ্দিক, প্রধান শিক্ষক জগবন্ধু দেবনাথ, বিশ্বম্ভর দত্ত, সমাজসেবক জিন্নাতুল ইসলাম জিন্না, এ্যাডভোকেট রুস্তুম আলী, শামীম আহম্মেদ, আব্দুল লতিফ, লুৎফর, রিপন, ফুল মিয়া, হান্নান, বিপুল ও বাবু প্রমূখ।

ক্যাপশন ১। গতকাল মঙ্গলবার বগুড়ার গাবতলী কাগইল ইউপি উদ্যোগে এডিপি প্রকল্পের আওতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সমিতি-ক্লাবে ক্রীড়া সামগ্রী এবং দুস্থদের মাঝে টিউবয়েল বিতরন করেন কাগইল ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone