শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজধানী থেকে প্রায় এক কোটি টাকার মাদক উদ্ধার নতুনধারা রংপুর-রাজশাহীর সমন্বয়কারী হলেন নিপা অসহায় রাজিয়ার পাশে দাঁড়ালেন সুজন লালপুরের সংঘবদ্ধ হ্যাকার চক্রের ৮ সদস্য গ্রেপ্তার তানোরে বিনামুল্য কৃষি উপকরণ বিতরণ ই-অরেঞ্জ বিনিয়োগ করা টাকা ফেরতের দাবিতে গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিচার্জ ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে বনশ্রীতে স্যামসাং অথোরাইজড সার্ভিস সেন্টার উদ্বোধন করলো জবাই বিলের নাম শুনলে আড়ৎদারদের মাছ কেনার প্রতি আগ্রহ বাড়ে-খাদ্যমন্ত্রী বোচাগঞ্জে রাইস গ্রেইন ভেলু চেইন একটরর্স মিটিং নোয়াখালীরবেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার বাতিল হচ্ছে ২১০পত্রিকার ডিক্লারেশন,দেওয়া হবে নতুন ডিক্লারেশন ট্যাক্সিক্যাব চালিয়ে তিন বছরে পবিত্র কোরআন মুখস্থ করেন এক ব্রিটিশ মুসলিম কাভার্ড ভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ যার ওপর সূর্য উদিত হয়েছে তার মধ্যে সর্বশ্রেষ্ঠ দিন হল জুমার দিন

আত্রাইয়ে পুলিশী তৎপরতায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি

 

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই থানায় ওসি মোসলেম উদ্দিন যোগদানের পর থেকে পুলিশী তৎপরতায় উপজেলার আইনÑশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। তিনি যোগদানের পর মাদক, চোরাচালান, সন্ত্রাস, চাঁদাবাজি, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে কঠোর অবস্থান গ্রহণ করেন।

ফলশ্রুতিতে উপজেলার ৮টি ইউনিয়নের বসবাসকারি সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। বিশেষ উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত মার্কেট গুলো সহ উপজেলার সকল হাটবাজার গুলোতে আসা ক্রেতা সাধারণ নির্বিঘেœ গভীর রাত পর্যন্ত কেনাকাটা শেষে স্থস্তি নিয়ে ঘরে ফিরছে।

চৌকস বিচক্ষণ পুলিশ অফিসার মোসলেম উদ্দিন আত্রাই থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে শুরু করেন মাদকের বিরুদ্ধে চিরুনি অভিযান। গত এক মাসে তিনি মাদক মামলার সাথে জড়িত ২৯জন, জি আর/সিআর পরোয়ানাভুক্ত আসামী ২৫জন, বাল্য বিয়ে সংক্রান্ত ৮জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন।

এছাড়াও বাল্য বিয়ে রোধ সংক্রান্ত, জুয়াড়–, দেহ ব্যবসার সাথে জড়িত ও চোর চক্রের সদস্যদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা ও সাজা আদায় করা হয়েছে।

উপজেলার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধি, সামাজিক অবক্ষয়, যৌতুক ও বাল্য বিয়ে রোধ, মাদক, জঙ্গিবাদ বিরোধী জনমত সৃষ্টিমূলক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন সর্বদা। তার বিচক্ষণতার ফলশ্রুতিতে খুব অল্প সময়েই সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

ওসি মোসলেম উদ্দিনের সাথে সাক্ষাতকালে তিনি আত্রাই উপজেলাকে শতভাগ মাদক নির্মূলে হুঁশিয়ারি উচ্চারণ ব্যক্ত করে বলেন, পুলিশ জনতা আর জনতাই পুলিশ, কমিউনিটি পুলিশের এই প্রতিপাদ্যকে সামনে রেখে আত্রাই উপজেলাবাসীকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। বন্ধুর মতোই জনগনের পাশে থেকে আমি জনগনের জানমালের নিরাপত্তা দিতে চাই।

প্রভাষক রুহুল আমিন বলেন, এক জন মেধাবী পরিশ্রমী ও সাহসী পুলিশ অফিসার মোসলেম উদ্দিন দিন-রাত অক্লান্ত পরিশ্রম আর মেধার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। পুলিশ নামটি শুনলেই মানুষের মাঝে একধরনের আতঙ্কের সৃষ্টি হয়। তবে ওসি মোসলেম উদ্দিনের সাথে উপজেলার যে কোন স্তরের মানুষ সহজেই নির্ভয়ে সাক্ষাতের মাধ্যমে তাদের সমস্যার সমাধান পায়। আইনÑশৃঙ্খলার পরিস্থিতির উন্নতি ও জনগনের নিরাপত্তা নিশ্চিত করায় আত্রাই থানার ওসি প্রশংসার দাবীদার।

আইন শৃংঙ্খলা পরিস্থিতির উন্নতি হওয়ায় সর্বস্তরের মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। জননিরাপত্তা যাতে আগামীন দিন গুলোতে ও ভালো থাকে এবং নির্বিঘেœ দিন রাত চলাচল করতে পারে এটাই এখন উপজেলাবাসীর দাবী। #

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

All rights reserved © deshersangbad.com 2011-2021
Design And Developed By Freelancer Zone